Uncategorized

এটাই রাসূলের প্রতি ভালোবাসা।

হযরত আনাস ইবনে মালিক (রাঃ) হতে বর্ণিত, তিনি বলেনঃ রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ইরশাদ করেছেন- তোমাদের মধ্যে কেউ ততক্ষণ পর্যন্ত পরিপূর্ণ মুমিন হতে পারবে না; যে পর্যন্ত আমি তার নিকট তার পিতা-মাতা, সন্তান সন্ততি এবং অন্যান্য সকল মানুষ হতে অধিক ভালোবাসার পাত্র না হব।(বুখারী ও মুসলিম)

রাসূলের প্রতি আমাদের ভালোবাসায় কোনো শর্ত থাকতে পারবে না। সহিহভাবে বর্ণিত রাসূলের যেকোনো কথাকে মন থেকে মেনে নিতে হবে; বিজ্ঞানের থিউরিতে সেটি প্রমাণিত হোক বা না হোক; যুক্তিতে সেটা ধরুক আর না ধরুক। এটাই ইসলাম।

ইসলাম মানে আত্মসমর্পণ করা। ইসলামগ্রহণ করা মানে নিজেকে আল্লাহর কাছে পরিপূর্ণভাবে সঁপে দেওয়া। ইসলাম গ্রহণের পর আল্লাহর চাওয়াই আমার চাওয়া, আল্লাহর পছন্দই আমার পছন্দ, আল্লাহর অপছন্দই আমার অপছন্দ। আমি স্রেফ একজন দাস—আল্লাহ্ তা‘আলার। আমার নিজের কোনো স্বাধীনতা থাকবে না। যেটুকু থাকবে, তার সবটাই আল্লাহ্ ও তাঁর রাসূলের নিয়মের অধীনে।.হ্যাঁ, আল্লাহর হুকুম পালনে আমাদের গাফেলতি হতে পারে; অলসতা আসতে পারে। অথবা শয়তান ও কুপ্রবৃত্তির ধোঁকায় আমাদের অনেক গুনাহ হতে পারে। কিন্তু বিশ্বাসগত দিক থেকে আমাদেরকে পরিচ্ছন্ন থাকতে হবে।

তাগুত রাষ্ট্র ফ্যান্স বিশ্বনবী মুহাম্মাদ (সাঃ)- কে নিয়ে অবমাননাকর কার্টুন প্রচার করে বিশ্ব মুসলমানের কলিজায় আঘাত করেছে তাই আপনি যদি প্রকৃত মু’মিন হয়ে থাকেন,প্রিয় নবিজীর ভালোবাসা যদি আপনার অন্তরে থাকে তাহলে তাগুত রাষ্ট্র ফ্যান্সের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ করুন এবং তাদের পণ্য বর্জন করুন.কাফির মুশরিকদের কাছে তাদের গড হচ্ছে টাকা। তাই এদের কুকর্মের জবাব দেবার একটি অন্যতম বড় মাধ্যম হচ্ছে তাদের পন্য বয়কট করা। যার যার স্থান থেকে এগুলির ব্যাপারে আমরা সচেষ্ট হলে তারা অবশ্যই তাদের কুকর্মের ফলাফল কিছুটা হলেও দুনিয়াতে উপলব্ধি করবে ইন-শা-আল্লাহ, আর ফাইনাল ফলাফলতো তাদের জন্য আখিরাতে আছেই।- ইমেজটি ডাউনলোড করে নিজ নিজ ওয়ালে পোস্ট করুন –

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *